শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে পুলিশ যখন মাদক ব্যবসায়ীদের হয়রানীর শিকার!

রাজশাহীতে পুলিশ যখন মাদক ব্যবসায়ীদের হয়রানীর শিকার!

রাজশাহীতে পুলিশ যখন মাদক ব্যবসায়ীদের হয়রানীর শিকার!

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সাল তুষারকে (২৮) মাদকসহ গ্রেফতার করার পর মামলা দেওয়াই বোয়ালিয়া থানার এসআই উত্তমের বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশের অভিযোগ উঠেছে।

অনুসন্ধানে জানা যায়, রাজশাহী মহানগরীর তালাইমারী শহিদ মিনার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সাল ওরফে তুষার। তার নামে ৫টি মাদক মামলা রয়েছে। সর্বশেষ গত ২৩ আগষ্ট  রাত ১১ টার দিকে রানীনগর সিটি হাসপাতাল গেট থেকে খদ্দরের কাছে বিক্রির সময় হাতেনাতে ৭ গ্রাম হেরোইনসহ তুষারকে আটক করেন এসআই উত্তম ও এএসআই মনিরসহ সঙ্গীয় ফোর্স। এর পরেই বাধে বিপত্তি।

এদিকে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর কাছে মাদক ব্যবসায়ী ফয়সাল ওরফে তুষারের বিষয়ে জানতে চাইলে তিনি জানান- তুষার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তার নামে বোয়ালিয়া থানায় অন্তত ৫ টি মাদক মামলা রয়েছে।সে একজন মাদক ব্যবসায়ী এতে কোন সন্দেহ নেই। এছাড়া স্থানীয়রা অভিযোগ করে বলেন, শুধু তুষার না তুষারের মত আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা প্রভাবশালীদের ম্যানেজ করে এ অন্ধকার জগত চালিয়ে আসছে। পুলিশ যখন তাদের মাদকসহ গ্রেফতার করে মামলা দেয় তখনি বাধে বিপত্তি।

তবে মাদক ব্যবসায়ীদের দেয়া অভিযোগের ভিত্তিতে কোন তদন্ত হবে কিনা এমন প্রশ্নে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এডিসি রুহুল কুদ্দুস বলেন- যদি রাজশাহী মহানগর মেট্রোপলিটন পুলিশের কোন সদস্য কোন অপরাধ করে থাকে তবে অবশ্যই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।এই ক্ষেত্রে যদি  কোন কেউ যদি হয়রানীমূলক কোন পুলিশ সদস্যকে হয়রানীর শিকার করে তবে তাকেও ছাড় দেয়া হবেনা।

মতিহার বার্তা ডট কম: ১৯ সেপ্টেম্বর ২০২০

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply